ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

চৌহালীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর ও হুমকির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
চৌহালীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর ও হুমকির অভিযোগ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেওয়ায় চাঁন মিয়া নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে দফায় দফায় মারধর ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (৩১ ডিসেম্বর) সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চৌহালী উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী চাঁন মিয়া।

 

অভিযোগ সূত্রে জানা যায়, এনায়েতপুর মণ্ডলপাড়া গ্রামের চাঁন মিয়া গত ২৭ ডিসেম্বর রাতে এনায়েতপুর কেজির মোড় এলাকায় স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের নির্বাচনী ক্যাম্পের কাছে অবস্থান করছিলেন। এ সময় আওয়ামী লীগ প্রার্থী আব্দুল মমিন মণ্ডলের কর্মী আলী হোসেন, রুহুল আমীন ও ছায়েব আলী তাকে মারধর করে। এরপর চাঁন মিয়া চিকিৎসা নিতে স্থানীয় ক্লিনিকে যাচ্ছিলেন। পথে আবারও তাকে মারধর করা হয়। এরপর শনিবার (৩০ ডিসেম্বর) রাতে মণ্ডলপাড়া কবরস্থানের পাশে এসে স্বতন্ত্র প্রার্থী লতিফ বিশ্বাসের পক্ষ ত্যাগ না করলে সামনে মহাবিপদ আছে বলে হুমকি দেন তারা।  

এ বিষয়ে অভিযুক্ত আলী হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতি করি না। অন্য দল করি। চাঁন মিয়াকে মারধরের বিষয়টি সত্য নয়।  

চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা মাহবুব হাসান জানান, চাঁন মিয়া নামে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।