ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

হোমনায় নৌকার প্রচারণায় সওজের প্রকৌশলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
হোমনায় নৌকার প্রচারণায় সওজের প্রকৌশলী

কুমিল্লা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লার হোমনায় নৌকার প্রার্থীর প্রচারণা করছেন সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের এক প্রকৌশলী। তিনি সওজ কুমিল্লার সহকারী প্রকৌশলী সফিকুল ইসলাম।

 কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের নৌকার প্রার্থী সেলিমা আহমাদ মেরীর উঠান বৈঠকের মঞ্চে তাকে দেখা গেছে।  

শুক্রবার (২৮ ডিসেম্বর) হোমনা উপজেলার রামকৃষ্ণপুর ওয়াই ব্রিজের কাছে আয়োজিত উঠান বৈঠকে তার উপস্থিতির ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

স্থানীয় রামকৃষ্ণপুর ডিগ্রি কলেজের সভাপতি প্রকৌশলী জুনাইদ আনোয়ার বলেন, সহকারী প্রকৌশলী সফিকুল ইসলামকে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে দেখা গেছে। কোনো সরকারি কর্মকর্তা নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া আচরণবিধি লঙ্ঘন।  

হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার ক্ষেমালিকা চাকমা বলেন, সরকারি কর্মকর্তাদের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া আচরণবিধির লঙ্ঘন। সফিকুল ইসলামের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার বিষয়টি আমরা নিশ্চিত হয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের বিষয়ে সহকারী প্রকৌশলী সফিকুল ইসলামের মোবাইলফোনে একাধিকবার কল করে ও মেসেজ পাঠিয়েও তার কোনো সাড়া পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।