ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

এ কে আজাদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ নৌকার প্রার্থীর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এ কে আজাদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ নৌকার প্রার্থীর স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ ও নৌকার প্রার্থী শামীম হক

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ এনেছেন নৌকার প্রার্থী শামীম হক।

অভিযোগটি শুক্রবার (২৯ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার নির্বাচন কমিশনের (ইসি) সচিবকে পাঠিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য বলেছেন।

জেলা প্রশাসকের পাঠানো চিঠিতে বলা হয়েছে, জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ফরিদপুর-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী শামীম হক কর্তৃক স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের বিরুদ্ধে একটি অভিযোগপত্র দাখিল করেছেন। ওই অভিযোগপত্র পর্যালোচনা করে দেখা যায়, আবেদনকারীর প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের নিজস্ব অর্থায়নে পরিচালিত টিভি চ্যানেলসহ বেশ কিছু চ্যানেলে তার বিরুদ্ধে বিভিন্ন রকম অপপ্রচারমূলক সংবাদ প্রচার করছেন এবং একইসঙ্গে স্বতন্ত্র প্রার্থীর নিজস্ব পত্রিকায় মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচার ও প্রকাশ করছেন মর্মে অভিযোগ করেছেন। বিষয়টি মহোদয়ের সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পাঠানো হলো।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
ইইউডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।