ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আচরণবিধি লঙ্ঘন: রামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
আচরণবিধি লঙ্ঘন: রামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে জরিমানা

লক্ষ্মীপুর: আচরণবিধি লঙ্ঘন করে অতিরিক্ত যানবাহন নিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর অভিযোগে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে রামগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল বলেন, আচরণবিধি লঙ্ঘন করে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবন নির্বাচনী প্রচারণা শুরু করলে সেই অতিরিক্ত গাড়িবহর নির্বাচনী প্রচারণায় থাকার দায়ের রাস্তায় জ্যাম সৃষ্টি হয়। এতে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পৌর ৪ নম্বর কলচমা ওয়ার্ডের কাউন্সিলর মনির হোসেন রানা নামে ওই ব্যক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

তিনি আরও বলেন, নির্বাচনী আচরণবিধিতে বলা হয়েছে- প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মাইক ব্যবহার করে নির্বাচনী প্রচারণা চালাতে পারবেন প্রার্থী ও তার সমর্থকরা। প্রচারণায় মোটরসাইকেল শোডাউন এবং মানুষের চলাচলে বিঘ্ন হয় এমন কাজ করা যাবে না।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।