ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘নৌকা মার্কায় আসবে বিজয়’ শিরোনামে আ. লীগের নির্বাচনী গানের উন্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
‘নৌকা মার্কায় আসবে বিজয়’ শিরোনামে আ. লীগের নির্বাচনী গানের উন্মোচন

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের ‘জয় বাংলা, বাংলার জয়, নৌকা মার্কায় আসবে বিজয়’ নামে নির্বাচনী গানের উন্মোচন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বন ও পরিবেশ উপকমিটির উদ্যোগে গানটির উদ্বোধন করেন কমিটির চেয়ারম্যান অধ্যাপক খন্দকার বজলুল হক।

এ সময় ‘হবেই হবে আবার হবে, জয় বাংলার জয়’ শিরোনামে আরও একটি গান প্রকাশ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য চিত্রনায়িকা জ্যোতিকা জ্যোতি, এস এম আলমগীর, আব্দুল মালেক সাজু, আলামিন জসিম, মিজানুর রহমান রুবেল, উৎপল সাহা, মাসুম শরীফ নিরব প্রমুখ।

নৌকা মার্কায় আসবে বিজয় গানটির কথা লিখেছেন স্নিগ্ধা বেলা এবং রাফিউজ্জামান রাফি। সুর করেছেন সুমন কল্যাণ। কণ্ঠ দিয়েছেন হোসাইন আরিফ ও বেলী আফরোজ।  

হবেই হবে আবার হবে, জয় বাংলার জয় গানটি লিখেছেন এবং সুর করেছেন সাইফুল ইসলাম মান্নু। কণ্ঠ দিয়েছেন প্রকাশ আর্টিস্ট। কম্পোজিশন করেছেন মারুফ চৌধুরী।

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের তত্ত্বাবধানে এ গান দুটি তৈরি করা হয়। দ্বাদশ নির্বাচনের প্রচারে এ গানগুলো ব্যবহার করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এনবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।