ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘একটি গ্রুপ নির্বাচনে আসছে না বলে ভয় পাওয়ার কিছু নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
‘একটি গ্রুপ নির্বাচনে আসছে না বলে ভয় পাওয়ার কিছু নেই’

চাঁপাইনবাবগঞ্জ: রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুয়ায়ূন কবীর বলেছেন, ‘একটি গ্রুপ নির্বাচনে আসছে না। তাই বলে এ নিয়ে ভয় পাওয়ার কিছু নেই।

সরকারের সক্ষমতা এমন পর্যায়ে পৌঁছেছে আমি, আপনি কেউ জালের বাইরে নয়। নির্বাচনকে কেন্দ্র করে গুজব ছড়ানো হতে পারে। আবার আওয়ামী লীগের প্রার্থী বা অন্য যেকোনো প্রার্থী হোক না কেন, কোনো কিছুতেই আমরা কান দেব না। দিনে এমন কিছু করবেন না, যেন রাতে ঘুম হারাম হয়। আর রাতে এমন কিছু করবেন না, যেন দিনে মুখ লুকাতে হয়’।  

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রিজাইডিং কর্মকর্তাদের প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত প্রশিক্ষণে সহকারী রিটার্নিং কর্মকর্তা এএফএম আবু সুফিয়ানের সঞ্চালনায় এবং রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খাঁনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার ছাইদুল ইসলাম।  

এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, জেলা নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলামসহ অন্যরা। প্রশিক্ষণে ১৭৪ জন প্রিজাইডিং কর্মকর্তা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।