ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঘাড় মটকে দেওয়ার হুমকি, সমাজকল্যাণ মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
ঘাড় মটকে দেওয়ার হুমকি, সমাজকল্যাণ মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের

লালমনিরহাট: লালমনিরহাট-২ আসনে নৌকার প্রার্থী সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের বিরুদ্ধে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে হুমকির লিখিত অভিযোগ করেছেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ উল্যার নিকট লিখিত অভিযোগ করেন তিনি।

বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রংপুর মহানগর আওয়ামী লীগে কার্যকারী সদস্য। তিনি স্বতন্ত্র প্রার্থী লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল হকের নির্বাচনী সমর্থক।

গোলাম মর্তুজা হানিফ তার অভিযোগে বলেন, গত ২৩ ডিসেম্বর সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে নৌকার প্রার্থী সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদকে বলতে শোনা যায়, সেদিন ভুল্যারহাটে মিটিংয়ে গোলাম মর্তুজা হানিফ যে বাজে কথা বলেছে, তাকে সতর্ক করে দিচ্ছি। এই ধরনের বাজে কথা যদি আর কোনো দিন বলো, তোমার ঘাড় মটকে দেব। তুমি এখনো লোক চেনো না।

বিষয়টি আমার এবং আমার পরিবারের সদস্যদের জন্য নিরাপত্তা হীনতার সৃষ্টি করেছে। যে কোনো সময় আমি বা আমার সম্পদের ওপর হামলার আশঙ্কা সৃষ্টি হয়েছে। এমনি ঘাড় মটকে দেওয়ার হুমকির মাধ্যমে আমাকে প্রাণ নাশের প্রকাশ্য হুমকি ধামকি দেওয়া হয়েছে বলে প্রতীয়মান হচ্ছে।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ উল্যার বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেওয়ার হুমকি সমাজকল্যাণ মন্ত্রীর

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।