ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বদনাম যেহেতু নেই আবারও ভোট দাবি করতে পারি: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
বদনাম যেহেতু নেই আবারও ভোট দাবি করতে পারি: শিক্ষামন্ত্রী কথা বলছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, বিগত ১৫ বছর আপনাদের ভোটে নির্বাচিত হওয়ায় সেবা করার সুযোগ পেয়েছি। যেহেতু আপনাদের সংসদ সদস্যের (এমপি) কোনো বদনাম পাননি এবং আমার জন্য আপনাদের কোনো মানহানি ঘটেনি।

তাই এলাকায় উন্নয়ন করার সুবাদে আপনাদের কাছে আবারও ভোট দাবি করতে পারি।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে শেখের হাট উঠোন বৈঠক ও গণসংযোগ করতে গিয়ে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমি গত তিনবার এমপি হয়ে এলাকার ব্যাপক উন্নয়নে কাজ করেছি। এর কিছু অংশ আপনারা কোনো না কোনোভাবে ভোগ করতে পেরেছেন। নদী ভাঙন প্রতিরোধে কাজ করেছি। রেলস্টেশন, আপনাদের জীবনমান উন্নয়নে ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, বিশুদ্ধ পানি, শিক্ষার মানোন্নয়ন, শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, বিনামূল্যে বই বিতরণ ও বিনা বেতনে পড়ার ব্যবস্থা, অসহায় দুস্থদের মধ্যে বিভিন্ন ভাতার কার্ডসহ অসংখ্য উন্নয়ন করেছি।

শিক্ষামন্ত্রী বলেন, দেশের জনগণ আওয়ামী লীগ সরকারের আগে বিএনপি সরকারের আমলে উল্লেখ যোগ্য তেমন উন্নয়ন পায়নি। আওয়ামী লীগ সরকারের আমলে প্রাপ্ত উন্নয়নের জন্য, আমি আপনাদের মেয়ে হিসেবে আবারও আমাকে নৌকায় ভোট দেবেন। এতে কোনো না কোনোভাবে সরকারের দেওয়া সব উন্নয়ন সুবিধা আপনারা ভোগ করতে পারবেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কাশেম গাজীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

দীপু মনি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন থেকে ২০০৮ সাল থেকে এ পর্যন্ত টানা চতুর্থবার আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।