ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট বর্জনের আহ্বানে বরিশালে বিএনপির ধারাবাহিক লিফলেট বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
ভোট বর্জনের আহ্বানে বরিশালে বিএনপির ধারাবাহিক লিফলেট বিতরণ

বরিশাল: সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে বরিশাল নগরবাসীকে ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে মহানগর ও উত্তর জেলা বিএনপি।

শনিবার (২৩ ডিসেম্বর) দিনভর নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএম কলেজ রোড ও কালিবাড়ি রোডে লিফলেট বিতরণ করে।

এছাড়া নগর বিএনপির ত্রিশটি ওয়ার্ড কমিটির নেতাকর্মীরাও কর্মসূচির শেষ দিন জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে।

দুপুরে নগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে নেতাকর্মীরা বিএম কলেজ রোড থেকে নথুল্লাবাদ পর্যন্ত মিছিল ও লিফলেট বিতরণ করে। এরপর উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ কালিবাড়ি রোডে লিফলেট বিতরণ করে। এসময় বিএনপি নেতাকর্মীরা জনসাধারণকে ভোট বর্জনের আহ্বান জানান।

এছাড়াও ভোট গ্রহণে নিযুক্তদের নির্বাচনী দায়িত্ব পালন না করা, সরকারকে ট্যাক্স, খাজনাসহ অন্যান্য বিল প্রদান বন্ধ, ব্যাংক লেনদেন এড়িয়ে চলাসহ রাজনৈতিকসহ মিথ্যা ও গায়েবি মামলায় হাজিরা না দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

বরিশাল মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সদস্য জাহিদুর রহমান রিপন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সর্বাত্মক অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে আমাদের কর্মসূচি বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে; শনিবার পর্যন্ত চলবে। আমরা প্রতিটি ওয়ার্ডের জনসাধারণের দ্বারে দ্বারে গিয়ে গণমানুষের লিফলেট হাতে তুলে দিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডি‌সেম্বর ২৩, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।