ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘বরিশাল-৪ আসনের বাস্তবতায় ঈগলই নৌকা, নৌকাই ঈগল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
‘বরিশাল-৪ আসনের বাস্তবতায় ঈগলই নৌকা, নৌকাই ঈগল’

বরিশাল: বরিশাল-৪ আসনের স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী পঙ্কজ নাথ বলেছেন, সন্ত্রাস, নির্যাতন, দুর্বৃত্তপনা মানুষ কোন কালেই গ্রহণ করেনি।
সাম্প্রতিক যে দুর্ঘটনা গুলো ঘটেছে, সন্ত্রাস, নির্যাতন বা দুর্বৃত্তপনা ঘটেছে তার প্রতিবাদ হিসেবে আজ এই সভায় জনগণ স্বতস্ফুর্ত অংশগ্রহণ করেছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বরিশাল-৪ আসনের হিজলা উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

বেলা ১১ টার সময় উপজেলার ডাক বাংলোয় এ মতবিনিময় সভা হয়।

এসময় পঙ্কজ নাথ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের এ ধারায় মানুষ খুশি। বরিশাল-৪ আসনের বাস্তবতায় ঈগলই নৌকা, নৌকাই ঈগল।  দ্বৈত নাগরিকত্বের কারণে নৌকার প্রার্থীর প্রার্থিতা বাতিল হয়েছে। আমরা আওয়ামীলীগের কর্মী। আওয়ামীলীগ সমর্থিত বিকল্প স্বতন্ত্র প্রার্থী হিসেবে
মনোনয়নপত্র দাখিল করায় আমাদের কাধে এখন নৌকার দায়িত্ব এসে পৌঁছেছে।

তিনি বলেন, আমরা আওয়ামীলীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জনগণকে উদাত্ত আহবান জানিয়েছি- মেহেন্দিগঞ্জ, হিজলা, কাজিরহাটে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় নিতে হবে। ঈগলকে ভোট দিতে হবে।

তিনি বলেন, জনগণ উন্নয়নের পক্ষে শেখ হাসিনার পক্ষে। যেহেতু তারা (জনগণ) মনে করছে এই মুহূর্তে আমরাই নৌকা বা শেখ হাসিনার প্রতিনিধি এই কারণে জনগণের জোয়ার এবং এই কারণেই জনগণের উচ্ছ্বাস।

এর আগে হিজলা উপজেলা বঙ্গবন্ধুর মুর‌্যালে চত্ত্বর থেকে পঙ্কজ নাথের নেতৃত্বে তার ঈগল প্রতীকের সমর্থনে হাজার হাজার নেতাকর্মী প্রচারণা শুরু
করেন। বঙ্গবন্ধু মুর‌্যালে সামনে থেকে একটি র‌্যালিও বের করেন। র‌্যালিটি উপজেলা সদর হয়ে খুন্না বাজার ডাকবাংলোতে শেষ হয়।  

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন, হরিনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান তৌফিকুর রহমান সহ বিভিন্ন ইউনিয়নে সভাপতি সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ডি‌সেম্বর ২২, ২০২৩
এমএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।