ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কোটালীপাড়ায় শেখ হাসিনার পক্ষে নৌকার প্রচারণা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
কোটালীপাড়ায় শেখ হাসিনার পক্ষে নৌকার প্রচারণা শুরু

গোপালগঞ্জ: গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আনুষ্ঠানিকভাবে নৌকার প্রচারণা শুরু হয়েছে।
 
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি আনন্দ মিছিলের মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীরা আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রচারণা শুরু করেন।

 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌরমেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক পৌরমেয়র এইচ এম অহিদুল ইসলাম, মো. কামাল হোসেন শেখ, ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, মাজাহারুল আলম পান্না, যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, হান্নান শেখসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, কোটালীপাড়া হচ্ছে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা। এখানে প্রচারণার জন্য তার কখনো আসার প্রয়োজন হয় না। তার পক্ষে এখানকার দলীয় নেতাকর্মীরাই প্রচার প্রচারণা চালায়। আজ থেকে আমরা এই প্রচার প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করলাম।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।