ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সবকিছুই আমার কাছে চ্যালেঞ্জিং: কায়সার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
সবকিছুই আমার কাছে চ্যালেঞ্জিং: কায়সার

নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিজয় মিছিল করে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়।

শেষ হয় উপজেলা সংলগ্ন উদ্ভবগঞ্জ ও পানাম নগর হয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গিয়ে।

এ সময় আব্দুল্লাহ আল কায়সার বলেন, রাজনীতিতে আমি স্বচ্ছ, অবাধ সুষ্ঠু নিরপেক্ষভাবে নির্বাচন করতে চাই। সকলের অংশগ্রহণে সুন্দর একটি নির্বাচন উপহার দিতে চাই দেশের জনগণকে। তবে সবকিছুই আমার কাছে চ্যালেঞ্জিং।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সবসময় আমাকে সহযোগিতা করেছে। সোনারগাঁয়ের মানুষ আমাকে ভালোবাসে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এখানে নৌকার মাঝি হিসেবে মনোনীত করেছেন। আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, আমি এর যথাযথ মর্যাদা বজায় রাখবো।

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দেন বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের নেতাকর্মীরা। তাদের কারও হাতে জাতীয় পতাকা, কারও হাতে নিজ নিজ শাখার কিংবা নেতার ব্যানার। মিছিলে নৌকার স্লোগানে মুখরিত হয়ে উঠে চারপাশ। বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মী ফুলের মালা পরিয়ে ও ফুল ছিটিয়ে আবদুল্লাহ আল কায়সারকে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।