ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সাতক্ষীরার ৪টি আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
সাতক্ষীরার ৪টি আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সাতক্ষীরা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার চারটি সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের এক প্রার্থীসহ ছয়জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেল ৪টার মধ্যে সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

প্রত্যাহার করা প্রার্থীরা হলেন, সাতক্ষীরা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান বাবু, জাকের পার্টির ইফতেখার আল মামুন ও ওয়ার্কার্স পার্টির প্রার্থী তৌহিদুর রহমান, সাতক্ষীরা-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মাসুদা খানম মেধা এবং সাতক্ষীরা-১ আসনের জাসদ (ইনু) মনোনীত প্রার্থী ওবায়দুস সুলতান বাবলু ও জাকের পার্টির খোরসেদ আলী।

জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার হুমায়ুন কবির জানান, বিকেল ৪টার মধ্যে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এদিকে, নানা নাটকীয়তার পর আওয়ামী লীগ ও ১৪ দল এবং জাতীয় পার্টির মধ্যে আসন সমঝোতার পর সাতক্ষীরা-২ আসনে কপাল খুলেছে জাতীয় পার্টির প্রার্থী আশরাফুজ্জামান আশুর।

অপরদিকে, ১৪ দলের মনোনয়ন থেকে ছিটকে পড়েছেন সাতক্ষীরা-১ আসনের ওয়ার্কার্স পার্টির প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহ। যদিও তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

মুস্তফা লুৎফুল্লাহ ছিটকে পড়ায় সাতক্ষীরা-১ আসনে কপাল খুলেছে আওয়ামী লীগের প্রার্থী ফিরোজ আহমেদ স্বপনের।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।