ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘তাকে শেষ করে দিতে হবে’, নৌকা প্রার্থীর সমর্থকের হুঁশিয়ারি

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
‘তাকে শেষ করে দিতে হবে’, নৌকা প্রার্থীর সমর্থকের হুঁশিয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহা. গোলাম মোস্তাফা ও গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা।  (বাঁ থেকে)

চাঁপাইনবাবগঞ্জ: ‘এতদিন তোমাকে হাঁমাকে ব্যাহাছে (ব্যবহার করেছে)। এবার ঐ নিজেই ধরা পড়্যা গেছে।

বদমায়েশ, তাকে শেষ করে দিতে হবে। ’ 

এভাবেই নেতাকর্মীদের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের স্বতন্ত্র প্রার্থী মোহা. গোলাম মোস্তাফা সম্পর্কে বক্তব্য দেন গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা।  

গত বৃহস্পতিবার রাতে গোমস্তাপুর ইউনিয়নে নয়াদিয়ারী ফুটবল মাঠে চেয়ারম্যানের দেওয়া এ বক্তব্য ভাইরাল হয়ে পড়ে।

উপজেলা চেয়ারম্যানের এমন প্রাণনাশের হুমকিমূলক বক্তব্যের পর জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে আজ রোববার (১৭ ডিসেম্বর) সকালে লিখিত অভিযোগ দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি গোলাম মোস্তাফা।

এ  প্রসঙ্গে গোলাম মোস্তফা বিশ্বাস জানান, বৃহস্পতিবার নয়াদিয়াড়ী ফুটবল মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিয়াউর রহমানের সমর্থনে আয়োজিত সভায় উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজার বক্তব্যের ভিডিওটি আমার নজরে আসায় রোববার রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে অবহিত করা হয়েছে। এ ধরনের বক্তব্য নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের শামিল।

এ বিষয়ে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি রাজনৈতিক বক্তব্য। বিভিন্ন নির্বাচনে তিনি দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ার আমি তার রাজনীতি শেষ করার কথা বলেছি। প্রাণনাশের অভিযোগ সত্য নয়।

স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ প্রসঙ্গে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ কে এম গালিব খান জানান, এ ধরনের একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং একটি ভিডিও বক্তব্য হোয়াটসঅ্যাপে অভিযোগকারী দিয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং বক্তব্যটি বিশ্লেষণ করে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।