ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফরিদপুর-৩: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়িতে বাড়িতে হুমকির অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
ফরিদপুর-৩: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়িতে বাড়িতে হুমকির অভিযোগ 

ফরিদপুর: ফরিদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের উত্তর আলীপুর খা-পাড়া মণ্ডল বাড়ি ব্রিজ সংলগ্ন কুমার নদের পাড়ের ফরিদপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী এ.কে. আজাদের কর্মী ও সমর্থনকারী প্রায় ৩০টি বাড়িতে একই আসনের আওয়ামী লীগের প্রার্থী শামীম হকের সমর্থকেরা হুমকি প্রদান করেছে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে শামীম হকের সমর্থক ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মুনিরুল ইসলাম মনিরের পক্ষে হুমকি প্রদান করেন স্থানীয় বাদাম ব্যবসায়ী মোঃ ফিরোজ ও গ্রিল মিস্ত্রি  মো. রাজু।

এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবার আশ্বাস দিয়েছেন কোতয়ালী থানার ওসি মো. শহিদুল ইসলাম।

হুমকির শিকার এ.কে. আজাদের কর্মী লায়লা বেগম বলেন, ১১ নং ওয়ার্ডের কুমার নদের পারে নদী ভাঙ্গা ৩৫ টি পরিবার এসে বাড়ি করে বসবাস করছেন। এখানকার অনেকে আজাদ ভাইয়ের কর্মী সমর্থক। বৃহস্পতিবার দুপুরে বাদাম ব্যবসায়ী ফিরোজ ও গ্রিল মিস্ত্রি রাজু আমার বাড়িতে ঢুকে আজাদ ভাইয়ের জন্য এলাকার কাজ করে এমন সব কর্মীর তালিকার কপি জোর করে নিয়ে গেছে। সেই তালিকা ধরে ফোন করে করে হুমকি দিচ্ছে। সে সকল কর্মীদের বাড়িতে গিয়ে লাঠিসোঁটা নিয়ে হুমকি প্রদান করেছে যেন তারা আজাদ ভাইয়ের মিটিং মিছিল বা কোন কাজে না যায়, গেলে তাদের এখান থেকে উচ্ছেদ করে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ফোনে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনাস্থলে গিয়ে হামলাকারী মো. ফিরোজ ও মো. রাজুকে বাড়িতে খুঁজে পাওয়া যায়নি। তারাও নদী ভাঙ্গনের শিকার হয়ে ওই এলাকায় বসতি স্থাপন করে। তাদের মোবাইল নম্বরেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।