ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিদেশি পর্যবেক্ষকদের ভিসা প্রদানে আন্তমন্ত্রণালয় বৈঠক ১৭ ডিসেম্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
বিদেশি পর্যবেক্ষকদের ভিসা প্রদানে আন্তমন্ত্রণালয় বৈঠক ১৭ ডিসেম্বর

ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের ভিসা ক্লিয়ারেন্স ও অ্যাক্রিডিটেশন কার্ড প্রদানের বিষয়ে আন্তমন্ত্রণালয় বৈঠক আগামী রোববার (১৭ ডিসেম্বর)।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম এ তথ্য জানান।

তিনি বলেন, সংশ্লিষ্টদের ভিসা ও অ্যাক্রিডিটেশন কার্ড প্রদানের বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগ ও সুরক্ষা সেবা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, তথ্য অধিদফতর, এনএসআই ও ডিজিএফআই এর প্রতিনিধিদের সমন্বয়ে আগামী ১৭ ডিসেম্বর  রোববার বিকেল ৩টায় নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে বৈঠক অনুষ্ঠিত হবে।

ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ এতে সভাপতিত্ব করবেন। এতে অংশগ্রহণের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয় বা দপ্তরের যুগ্মসচিব পদমর্যাদার নিচে নয় এমন একজন প্রতিনিধিকে উপস্থিত থাকতে বলেছে ইসি।

আগামী ৭ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে শতাধিক বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিক অংশগ্রহণের আবেদন জানিয়েছে আর ১১৭ জনকে আমন্ত্রণ জানিয়েছে ইসি।

বাংলাদেশ সময়: ২৩৩৪ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
ইইউডি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।