ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মানিকগঞ্জ-১: শোকজের জবাব দিলেন আব্দুস সালাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
মানিকগঞ্জ-১: শোকজের জবাব দিলেন আব্দুস সালাম অ্যাডভোকেট আব্দুস সালাম

মানিকগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের লিখিত জবাব দিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী অ্যাডভোকেট আব্দুস সালাম।  

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) আব্দুস সালাম তার মনোনীত একজন অ্যাডভোকেটের মাধ্যমে নির্বাচনি অনুসন্ধান কমিটির দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা যুগ্ম জেলা ও দায়রা জজ কামরুন নাহার বরাবর লিখিত ব্যাখ্যা দেন।

 

জানা গেছে, নির্বাচনী কোনো আচরণবিধি লঙ্ঘন করেননি আব্দুস সালাম। এতদিন যেসব সভা-সমাবেশ করেছেন তা নির্বাচনী প্রচার-প্রচারণা ছিল না। তিনি জেলা আওয়ামী লীগের জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে শুধুমাত্র দলীয় সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেছেন। তার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

অ্যাডভোকেট আব্দুস সালাম বলেন, আমি কখনও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করিনি, ভবিষ্যতেও করব না। আমাকে হেনস্তা করতেই আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিথ্যা অভিযোগ করেছিলেন। আগামী ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর নিয়ম মেনে নির্বাচনী প্রচার-প্রচারণা বা অন্যান্য কার্যক্রম পরিচালনা করব। নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত হবে -ইনশাল্লাহ।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ