ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কুমিল্লার ১১ আসনে ৪৮ প্রার্থীর মনোনয়ন বাতিল, ৭৩ জন বৈধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
কুমিল্লার ১১ আসনে ৪৮ প্রার্থীর মনোনয়ন বাতিল, ৭৩ জন বৈধ 

কুমিল্লা: কুমিল্লার ১১ আসনে ৪৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বৈধ ঘোষণা করা হয়েছে ৭৩ জন প্রার্থীর মনোনয়নপত্র।

 

রোববার ও সোমবার (০৪ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে দুই দিনব্যাপী জেলার ১১টি আসনের ১২১ জনের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।  

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান জানান, কুমিল্লা-১ আসনে বাতিল করা হয়েছে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র,  বৈধ ঘোষণা করা হয়েছে ৬ জনের।  

কুমিল্লা-২ আসনে বাতিল হয়েছে ৬ জনের, বৈধ ঘোষণা করা হয়েছে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র। কুমিল্লা - ৩ আসনে বৈধ প্রার্থী ৬জন, বাতিল করা হয়েছে ৮ জনের মনোনয়নপত্র। কুমিল্লা-৪ আসনে বৈধ প্রার্থী ১৩ জন, বাতিল করা হয়েছে একজন প্রার্থীর মনোনয়নপত্র।  

কুমিল্লা-৫ আসনে বৈধ ৬ জন, বাতিল করা হয় ৫ জনের। কুমিল্লা- ৬ আসনে মনোনয়নপত্রের বৈধতা পেয়েছেন ৫ জন, বাতিল করা হয়েছে ১ জনকে। কুমিল্লা-৭ আসনে মনোনয়নপত্রের বৈধতা পেয়েছে ৬ জন, বাতিল হয়েছে ৪ জনের। কুমিল্লা- ৮ আসনে মনোনয়নপত্রের বৈধতা পেয়েছে ১১ জন, বাতিল হয়েছে ৪ জনের।  

কুমিল্লা-৯ আসনে ৬ জনের মনোনয়নপত্র বৈধ হয়েছে, ৩ জনের বাতিল ঘোষণা করা হয়েছে। কুমিল্লা-১০ আসনে ৩ জনের মনোনয়নপত্র বৈধ করা হয়েছে, ৪ জনের বাতিল করা হয়েছে। কুমিল্লা- ১১ আসনে বৈধ ঘোষণা করা হয়েছে ৫ জনকে, বাতিল করা হয়েছে ৬ জনের মনোনয়নপত্র।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।