ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফরিদপুর-৩ আসনে ৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
ফরিদপুর-৩ আসনে ৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ৩ 

ফরিদপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনে পাঁচজনের মনোনয়নপত্র বৈধ ও তিনজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।  

সোমবার (০৪ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল হোসেন তালুকদার যাচাই-বাছাই শেষে নিজ কার্যালয়ে এ ঘোষণা দেন।

এ আসনে আটজন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা প্রার্থীরা হলেন- ফরিদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ কে আজাদ, জাতীয় পার্টি থেকে জেলা জাতীয় পার্টির সভাপতি এসএম ইয়াহিয়া, বাংলাদেশ কংগ্রেসের এমএ মুঈদ হােসেন আরিফ ও বাংলাদেশ সুপ্রিম পার্টির দেলোয়ার হোসেন।

এ সময় ভোটার তথ্যের গরমিল থাকায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ফারুক হোসেন, হলফনামায়ও সম্পদ বিবরণীতে স্বাক্ষর না থাকায় বিএনএম থেকে গোলাম রাব্বানী খান মুন এবং হলফনামা স্বাক্ষর না থাকায় কংগ্রেসের প্রার্থী আব্দুল আওয়াল মিয়ার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।