ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সাকিবের বার্ষিক আয় সাড়ে ৫ কোটি টাকা, ব্যাংক ঋণ ৩১ কোটি ৯৮ লাখ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
সাকিবের বার্ষিক আয় সাড়ে ৫ কোটি টাকা, ব্যাংক ঋণ ৩১ কোটি ৯৮ লাখ

মাগুরা: সাকিব আল হাসানের বার্ষিক গড় আয় পাঁচ কোটি ৫৫ লাখ ৭১ হাজার ২৬২ টাকা। জামানতের বিপরীতে তার ব্যাংক ঋণ ৩১ কোটি ৯৮ লাখ ৬১ হাজার ৩৮২ টাকা।

 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসান সোমবার (৪ ডিসেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের সময় হলফনামায় এই হিসাব দিয়েছেন।

জেলা প্রাশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ এ তথ্য নিশ্চিত করেছেন।  হলফনামায় সাকিব নিজের পেশা হিসেবে ক্রিকেটার দেখিয়েছেন। শিক্ষাগত যোগ্যতা দেখিয়েছেন বিবিএ পাস।

রিটার্নিং অফিসার ও জেলা মাগুরার কার্যালয়ের তথ্যমতে, সাকিব তার হলফনামায় বার্ষিক গড় আয় দেখিয়েছেন ৫ কোটি ৫৫ লাখ ৭১ হাজার ২৬২ টাকা। ক্রিকেটের বার্ষিক পেশাগত আয় দেখিয়েছেন ৫ কোটি ৩২ লাখ ৭৪ হাজার ৭৬৯ টাকা। অস্থাবর সম্পদ হিসেবে ব্যাংকে জমা দেখিয়েছেন ১১ কোটি ৫৬ লাখ ৯১ হাজার ৮৭৬ টাকা। শেয়ারবাজারে বিনিয়োগ দেখিয়েছেন ৪৩ কোটি ৬৩ লাখ ৯৬ হাজার ৮৭৪ টাকা। সোনা দেখিয়েছেন ২৫ ভরি। আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রী দেখিয়েছে ১৩ লাখ টাকার। জামানতের বিপরীতে ব্যাংক ঋণ দেখিয়েছেন ৩১ কোটি ৯৮ লাখ ৬১ হাজার ৩৮২ টাকা। আয় থেকে ব্যাংক আমানত দেখিয়েছেন ২২ লাখ ৯৬ হাজার ৪৯৩  টাকা।  

সোমবার এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলা প্রাশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ আবু নাসের বেগের সম্মেলন কক্ষে মাগুরার দুটি আসনের মনোনয়নের বাছাই চলছিল।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।