ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাইচ দিয়ে নৌকার বিজয় আনব: মমতাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
বাইচ দিয়ে নৌকার বিজয় আনব: মমতাজ

মানিকগঞ্জ: কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, নির্বাচন হলো চাপ, চ্যালেঞ্জ ও প্রতিযোগিতা। তবে এর মধ্যে একটি আলাদা ভালো লাগা আছে।

সব চ্যালেঞ্জ মোকাবিলা করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশ ও দেশের জনগণের সম্পৃক্ততা থাকবে এবং ভোটের মাঠে বাইচ দিয়ে বিজয় আনব- ইনশাল্লাহ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে রিটার্নিং কর্মকর্তার অফিসে মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।  

নৌকার মনোনয়ন পাননি তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন এমন প্রার্থীর সম্পর্কে মমতাজ বলেন, সবাই সামনের দিকে এগিয়ে যেতে চায়, দলীয় মনোনয়ন চায়, দলের জন্য যারা কাজ করেন তাদের সবারই একটি আশা-ভরসা থাকে। যখন শেখ হাসিনা নির্ধারণ করে দিয়েছেন এবারের নৌকার মাঝি মমতাজ, সেখানে কোনো দ্বিধা-দ্বন্দ্ব থাকবে না। যারা প্রকৃত নৌকার মানুষ, বঙ্গবন্ধুর সৈনিক, তারা শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে এক সঙ্গে থেকেই বাইচ দেবে।  

মমতাজ আরও বলেন, বিগত সময়ে আমরা প্রচুর কাজ করেছি। তবে এবারও যদি নির্বাচিত হতে পারি তাহলে আমাদের যে আঞ্চলিক সড়ক রয়েছে সেটিকে ফোর-লেন করার চিন্তা রয়েছে। সিংগাইরে যেহেতু গ্যাস সংযোগ নেই, এই বিষয়টি নিয়েও কাজ করার চিন্তা-ভাবনা রয়েছে। এই অঞ্চলে অনেক শিল্পগোষ্ঠী জায়গা নিয়ে রেখেছেন, গ্যাস পেলে তারা শিল্পায়ন করবে। এতে করে অনেকের কর্মসংস্থান হবে। বিএনপি সরাসরি নির্বাচনে না এলেও তারা অনেক নামে নির্বাচনে আসছেন।  

দলীয় মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্রাফিল হোসেন, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, পৌরসভার মেয়র আবু বাশার নাঈমসহ স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকরা।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ