ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটার উপস্থিতি কম হলেও এমপি গ্রহণযোগ্য হবেন: ইসি আহসান হাবিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
ভোটার উপস্থিতি কম হলেও এমপি গ্রহণযোগ্য হবেন: ইসি আহসান হাবিব

ঝিনাইদহ: নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন কমিশন একটি সাংবিধানিক পদ, সংবিধান সুরক্ষা করা আমাদের দায়িত্ব। ভোটার উপস্থিত করানো প্রার্থীর দায়িত্ব, ভোটার উপস্থিতি কম হলেও এমপি গ্রহণযোগ্য হবেন।

 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।  

জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশনের আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান। এসময় ঝিনাইদহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও মাগুরা জেলার প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন কর্মকর্তা, আনসার, র‌্যাব ও বিজিবি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণের জন্য এ প্রস্তুতিমূলক সভা করা হয়েছে। বর্তমান নির্বাচন কমিশন বেশ কিছু নির্বাচন করেছে, কিন্তু এ নিয়ে বিদেশিরা কোনো মতামত দেননি।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।