ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কালিহাতী ইউপি নির্বাচনে জাল ভোট দিতে এসে দুই যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
কালিহাতী ইউপি নির্বাচনে জাল ভোট দিতে এসে দুই যুবক আটক

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে ভন্ডেশ্বর ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটক যুবকরা হচ্ছেন- উপজেলার পারখী ইউনিয়নের আউলিবাদ গ্রামের মো. মিনহাজ উদ্দিনের ছেলে তছির আহমেদ (১৮) ও আব্দুল বাছেদের ছেলে হাবিবুর রহমান(১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ১১টার দিকে ভন্ডেশ্বর কেন্দ্রে মোটরসাইকেল প্রতীকে জাল ভোট দিচ্ছিলেন ওই দুই যুবক। এ সময় ভোটের লাইনে দাঁড়ানো ভোটাররা ওই যুবকদের বয়স সন্দেহ হওয়ায় তাদের আটক করে পুলিশে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভন্ডেশ্বর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. নাসির উদ্দন জানান, কালিহাতী উপজেলার পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভন্ডেশ্বর কেন্দ্রে জাল ভোট দিতে আসে ওই দুই যুবক। এ সময় স্থানীয় ভোটারদের সন্দেহ হলে তাদের আটক করা হয়।
তিনি আরও জানান, বিষয়টি নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানো হয়েছে। তিনি আইনগত ব্যবস্থা নেবেন।

প্রসঙ্গত, টাঙ্গাইলের সখীপুর ও কালিহাতী উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে। এর মধ্যে কালিহাতীর বীরবাসিন্দা ও পারখী ইউনিয়ন পরিষদ ও সখীপুর উপজেলায় হাতীবান্ধা, হতেয়া রাজাবাড়ী, কালিয়া এবং বড়চওনা ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে মোট কেন্দ্র রয়েছে ৫৫টি। মোট ১ লাখ ৯ হাজার ১২৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৪ হাজার ৩৯০ জন এবং নারী ভোটার রয়েছে ৫৪ হাজার ৭৩৮ জন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।