ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ক্ষেতলালে আবু রাশেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হওয়ার পথে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
ক্ষেতলালে আবু রাশেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হওয়ার পথে আবু রাশেদ আলমগীর

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু রাশেদ আলমগীর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে।

রোববার (২৫ জুন) ক্ষেতলাল উপজেলা নির্বাচন কর্মকর্তা ও বড়াইল ইউপির নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আনিসার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু রাশেদ আলমগীর চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। যদিও সোমবার (২৬ জুন) আনুষ্ঠানিকভাবে তাকে চেয়ারম্যান ঘোষণা করা হবে।

এর আগে বড়াইল ইউপি নির্বাচনে ৩১ মে ঘোষিত তফসিল অনুযায়ী ১৮ জুন প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। এতে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আবু রাশেদ আলমগীর এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসরাফ আলী ফকির, মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, কুতুবুজ্জামান ও বায়েজিদ বোস্তামী নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেন।  

১৯ জুন মনোনয়নপত্র বাছাই হয়। ২৫ জুন প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে স্বতন্ত্র প্রার্থীরা তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় বড়াইল ইউনিয়নে পরিষদে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন আবু রাশেদ আলমগীর।  

এদিকে তফসিল অনুযায়ী ১৭ জুলাই ৯টি ওয়ার্ডে সাধারণ ও সংরক্ষিত সদস্যদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ