ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
ফয়জুল করীমের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ

ঢাকা: বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করীমের ওপর হামলাকারীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার (১৩ জুন) বরিশালের জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাকে সরেজমিন তদন্ত করে ব্যবস্থা নিতে বলেছে সংস্থাটি।



নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক শরিফুল আলম জানিয়েছেন, সোমবার (১২ জুন) অনুষ্ঠিত বরিশাল সিটি করপোরেশন নির্বাচন বিষয়ে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কতিপয় অনিয়মের কথা প্রচার হয়েছে।

একাধিক মিডিয়ায় যে বিষয়টি উল্লেখ করা হয়েছে তা হচ্ছে, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করীমের ওপর হামলা, লাঠি নিয়ে বিক্ষোভ, বরিশাল নগরীর কাউনিয়া ব্রাঞ্চ হাফিজিয়া মাদ্রাসা ভোটকেন্দ্রে বুথে ঢুকে ভোটারকে নির্দেশনা দিয়েছেন নৌকার এজেন্ট। এ সময় প্রিজাইডিং কর্মকর্তাকে হুমকি দেওয়া হয়েছে এমন সংবাদ প্রকাশিত হয়েছে।

সে বিষয়ে সরেজমিন তদন্ত করে দায়ী ব্যক্তিদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নিতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। এক্ষেত্রে ১৪ জুন তারিখের মধ্যে নির্বাচন কমিশন কাছে প্রতিবেদন দাখিলের নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
ইইউডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।