ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বরিশালবাসীর ভাগ্য বদলের কারিগর হবেন খোকন সেরনিয়াবাত: নানক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, জুন ৭, ২০২৩
বরিশালবাসীর ভাগ্য বদলের কারিগর হবেন খোকন সেরনিয়াবাত: নানক

বরিশাল: বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের পক্ষে নগ‌রে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় কমিটির গঠিত সাংগঠনিক টিম।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ‌্যাড‌ভো‌কেট জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিমের নেতৃত্বে মঙ্গলবার (৬ জুন) বিকেলে প্রচারনা করে সাংগঠনিক টিম।

নগ‌রের সদর রোড সোহেল চত্বরে দলীয় কার্যালয় থেকে তারা লিফলেট বিতরণ শুরু করেন। পরে নগ‌রের কাকলি হল মোড়ে হয়ে দলীয় কার্যালয়ে ফিরে আসেন তারা।

এ সময় আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ‌্যাড‌ভো‌কেট মো. আফজাল হোসেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ‌্যাড‌ভো‌কেট একেএম জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ‌্যাডভো‌কেট তালুকদার মো. ইউনুছ, মহানগর আ.লীগের সহ সভাপতি সাইদুর রহমান রিন্টু, সিটি নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ড থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাউন্সিলর অ‌্যাড‌ভো‌কেট রফিকুল ইসলাম খোকনসহ জেলা ও মহানগর আ.লীগের শীর্ষ নেতারা।

লিফলেট বিতরণকালে অ‌্যাড‌ভো‌কেট জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছরে সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন। যা ভবিষ্যতে আরো ত্বরান্বিত হবে। কিন্তু যে কোনো কারনেই হোক বরিশালে এই উন্নয়নের ছোয়া লাগেনি। এটা বরিশালবাসীসহ আমাদের সবার দুর্ভাগ্য। আমরা বিশ্বাস করি সেই দুর্ভাগ্য কেটে গেছে।

এখন শুধু শুভ দিনের অপেক্ষা। ভাগ্য বদল হবে বরিশালের মানুষের। আর এই ভাগ্য বদলের কারিগর হবেন আমাদের প্রার্থী খোকন সেরনিয়াবাত। যাকে প্রধানমন্ত্রী আপনাদের ভাগ্য বদলের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। আর এ জন্য নগরবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে হবে।

এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম বলেন, বরিশালের উন্নয়নের জন্য খোকন সেরনিয়াবাতকে নির্বাচিত করতে হবে। এর কোনো বিকল্প নেই।  

তিনি আরও বলেন, খোকন ভাইয়ের মত সৎ, যোগ্য, মেধাবী নির্লোভ ও বিচক্ষণ প্রার্থী আর নেই। বিগত সময়ে নগরীর যতটা উন্নয়ন ঘাটতি হয়েছে খোকন সেরনিয়াবাত নির্বাচিত হলে তা পূরণ করে দেবেন। প্রধানমন্ত্রী বরিশালকে অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনা করবেন। তাই নগরবাসীকে ভোট কেন্দ্রে এসে নিজ নিজ ভোট প্রদান করতে হবে। নেতারা ভোটারদের ভোট কেন্দ্রে আসার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এমএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।