ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

চরফ্যাশনে ৩ ইউপির ২টিতে স্বতন্ত্র, ১টিতে নৌকা জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
চরফ্যাশনে ৩ ইউপির ২টিতে স্বতন্ত্র, ১টিতে নৌকা জয়ী

ভোলা: ভোলার চরফ্যাশনে তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) মধ্যে দুই ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র এবং একটিতে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
বিজয়ীরা হলেন- জিন্নাগড় ইউনিয়নে নৌকার মনোনিত প্রার্থী মো. হোসেন মিয়া (নৌকা) আমিনাবাদ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠু (আনারস) ও নীল কমল ইউনিয়নে ইকবাল হোসেন লিখন (মোটরসাইকেল)।

 

চরফ্যাশন উপজেলা রির্টানিং অফসার মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৬৬ দশমিক ৭৩ ভাগ ভোট কাস্ট হয়েছে। সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী ফলাফলে জিন্নাগর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন মো. হোসেন মিয়া। তিনি পেয়েছেন ৫ হাজার ৮৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোল্লা আবুল কালাম আজাদ আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৮ ভোট।

আমিনাবাদ ইউনিয়নে সায়েদুর রহমান আনারস প্রতীকে ৪ হাজার ৬৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়রছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার হোসেন ঘোড়া প্রতীকে পেয়েছেন ২ হাজার ২৪৬ ভোট।  

অন্যদিকে, নীল কমল ইউনিয়নে ইকবাল হোসেন লিখন মোটরসাইকেল প্রতীকে ৭ হাজার ২৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর হাওলাদার নৌকা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ১৭৫ ভোট।

এ তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১১ জনসহ ১৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।