ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আধুনিক নগরী গড়তে নৌকায় ভোট দেবেন: ডালিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
আধুনিক নগরী গড়তে নৌকায় ভোট দেবেন: ডালিয়া

রংপুর: আধুনিক রংপুর নগরী গড়তে ভোটাররা এবার নৌকায় ভোট দেবেন বলে আশাবাদ ব্যক্ত করছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া।  

শনিবার (২৪ ডিসেম্বর) রাতে নগরীর কুঠিরপাড়া এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, নৌকার পক্ষে জেলা, মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতারা একজোট হয়ে কাজ করছেন। আমার বিশ্বাস ২৭ ডিসেম্বর বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।  

তিনি আরও বলেন, নগরবাসী এবার সিটি নির্বাচনে চমক দেখাবেন। তারা আর উন্নয়নবঞ্চিত থাকতে চায় না। আমি হয়তো নগরীর সব ভোটারের কাছে পৌঁছাতে পারিনি, কিন্তু নগরবাসীর মাঝে নৌকার গণজোয়ার আমি দেখেছি।

এবার রংপুরের মানুষ প্রমাণ করবে তারা উন্নয়নের পক্ষে, শেখ হাসিনার সঙ্গে আছেন।

শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে অংশ নেন হোসনে আরা লুৎফা ডালিয়া। সেখানে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন।

এর আগে, শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে তিনি ঢাকায় যান। এ কারণে শনিবার সকালে রংপুর নগরীতে নৌকা প্রতীকের পক্ষে কাউকে গণসংযোগ করতে দেখা যায়নি।

অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য। তিনি গত দশম জাতীয় সংসদে সংরক্ষিত আসনে সংসদ সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।