ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

বিএনপি-জামায়াতের ভোট পড়বে লাঙ্গলে: মোস্তফা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
বিএনপি-জামায়াতের ভোট পড়বে লাঙ্গলে: মোস্তফা

রংপুর: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে অংশ গ্রহণ না করা বিএনপি ও জামায়াতে ইসলামীর সংখ্যাগরিস্ট ভোট লাঙ্গল প্রতীকের পক্ষে থাকবে বলে আশা ব্যক্ত করেছেন জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে রংপুর প্রেসক্লাব এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।



মোস্তাফিজার রহমান বলেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি এই ভোটে অংশগ্রহণ করছে না। আর জামায়াতে ইসলামীর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করলেও পরে দলীয় সিদ্ধান্তে নির্বাচন থেকে সরে এসেছেন।  

শুধু বিএনপি-জামায়াত নয়, বিভিন্ন দলের ভোটাররা লাঙ্গল প্রতীকে ভোট দেবেন বলে দাবি করে জাতীয় পার্টির এই প্রার্থী বলেন, দলমত নির্বিশেষে সবার কাছে ভোট চেয়েছি। দলমত নির্বিশেষে একটা বিশাল পারসেন্টেন্স আমি পাব।

মোস্তাফিজার রহমান বলেন, মেয়রের চেয়ার একদম নিরপেক্ষ। বিগত সময়ে এই চেয়ারে বসে দলবাজি হলেও আমি কোনো দলবাজি করিনি। এ কারণে দলমত নির্বিশেষে সবার ভোট আমি প্রত্যাশা করছি।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সিনিয়র সহ সভাপতি লোকমান হোসেন ও সহ সভাপতি জাহেদুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, সিটি করপোরেশন গঠন করার পর রংপুরে তৃতীয়বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে দুই লাখ ১২ হাজার ৩০২ জন পুরুষ এবং দুই লাখ ১৪ হাজার ১৬৭ জন নারী ভোটার ২২৯টি কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন। এবার মেয়র পদে ৯ জনসহ সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa