ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাঘার পৌর ভোটে সিসি ক্যামেরা চান স্বতন্ত্র প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
বাঘার পৌর ভোটে সিসি ক্যামেরা চান স্বতন্ত্র প্রার্থী

ঢাকা: রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী আক্কাস আলী ভোটকেন্দ্রে সিসিটিভি ক্যামেরা স্থাপনের দাবি জানিয়েছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) প্রধান নির্বাচন কাজী হাবিবুল আউয়ালের কাছে লিখিত আকারে এ দাবি জানানো হয়।

আবেদন পত্রে উল্লেখ করা হয়, আমি মো. আক্কাছ আলী আসন্ন বাঘা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী। আমার প্রচারণাকালে বিভিন্ন এলাকা ঘুরে মানুষের সঙ্গে কথা বলে বুঝেছি সুষ্ঠু ভোট হবে কি না তা নিয়ে মানুষ সংশয়ে আছে। পৌরসভার বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের কর্মীরা আমার কর্মীদের মারধর, হুমকি দিচ্ছে ও পোস্টার ছিড়ে পোড়াচ্ছে। এছাড়া সব স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারধর ছাড়াও ওয়ার্ডে ওয়ার্ডে মেয়র প্রার্থীদের পোস্টার ছিড়ে পুড়িয়ে ফেলেছে নৌকা প্রতীকের কর্মীরা। এসব ঘটনা বিভিন্ন সংবাদ মাধ্যমেও এসেছে। এ ধরনের ঘটনার জন্য মানুষ ভয় পাচ্ছে। এজন্য আমি বাঘা পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী সুষ্ঠু ভোট গ্রহণে লক্ষ্যে সব ভোটকেন্দ্রে সিসিটিভি ক্যামেরা স্থাপন ও মনিটরিং এবং র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েনের অনুরোধ করছি।

আগামী ২৯ ডিসেম্বর বাঘা পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমানে চলছে ভোটের প্রচারণা।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
ইইউডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।