ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

এবারও লাঙ্গলের রেকর্ড হবে: মোস্তফা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এবারও লাঙ্গলের রেকর্ড হবে: মোস্তফা

রংপুর: এবারও বেশি ভোট পেয়ে বিজয় হয়ে রেকর্ড সৃষ্টি করবে লাঙ্গল প্রতীকী বলে আশাবাদ ব্যক্ত করেছেন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে গণসংযোগকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।



মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, পুরো নগরে লাঙ্গলের জয় জয়কার। এবারের নির্বাচনে আমরা আশাবাদী ফলাফলটা গতবারের রেকর্ড ভেঙে আবারও রেকর্ড করবে।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর শাপলা চত্বর, গ্র্যান্ড হোটেল মোড়, সালেক মার্কেট, শাহ জামাল মার্কেট, সালেক পাম্প ও জীবন বীমা এলাকায় গণসংযোগ করেন মোস্তফা।

বর্ধিত এলাকার রাস্তাঘাট উন্নয়ন সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোস্তফা বলেন, নগরীর বর্ধিত এলাকাগুলোতে প্রায় ১ হাজার ২শ ৪০ কিলোমিটার রাস্তার কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। বাকি আছে ৬৫০ কিলোমিটার। আমার সময়ে যে ডিপিপি সাবমিট করা আছে, এটা আমি অলরেডি স্থানীয় সরকার মন্ত্রণালায়ে পাস করিয়েছি। এখন পরিকল্পনা মন্ত্রণালয়ে একনেক বৈঠকে উঠার মতো অবস্থা সৃষ্টি হয়েছে। অনুমোদন হলে বাকি রাস্তা পাকা করা সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক ও সহ-সভাপতি লোকমান হোসেনসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।