bangla news

বশেমুরকৃবি’র সামার টার্মের ওরিয়েন্টেশন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৩-২৮ ১১:১৫:৩৬ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) সামার টার্ম-২০১২ এর ব্যাচেলর অব সায়েন্স (কৃষি/ফিসারিজ), ডিভিএম ১ম বর্ষ এবং এমএস ও পিএইচডি ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম বুধবার বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ঢাকাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) সামার টার্ম-২০১২ এর ব্যাচেলর অব সায়েন্স (কৃষি/ফিসারিজ), ডিভিএম ১ম বর্ষ এবং এমএস ও পিএইচডি ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম বুধবার বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল মান্নান আকন্দ।

নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপাচার্য বলেন, ‘সুশিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না। শিক্ষার মাধ্যমে জ্ঞান অর্জন করতে হবে। কারণ জ্ঞানই শক্তি।’

তিনি বলেন, ‘পৃথিবী এখন ছোট্ট একটি গ্লোবাল ভিলেজে পরিণত হয়েছে। তাই আগামী দিনে এ পৃথিবীতে টিকে থাকার প্রতিযোগিতায় শক্তি অর্জনে অর্থাৎ জ্ঞান অর্জনের বিকল্প নেই।’

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ওরিয়েন্টেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আবুল কালাম আজাদ।
 
উল্লেখ্য, ভর্তি হওয়া নতুন ছাত্রছাত্রীদের ক্লাস ২৯ মার্চ থেকে শুরু হবে।

বাংলাদেশ সময়ঃ ২০৫৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০১২

এআই
সম্পাদনা: কাজল কেয়া, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-03-28 11:15:36