ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

শিক্ষা

নেশাগ্রস্ত হয়ে শাবিপ্রবির শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
নেশাগ্রস্ত হয়ে শাবিপ্রবির শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) নেশাগ্রস্ত হয়ে নারী শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে আরেক শিক্ষার্থীর বিরুদ্ধে। পরে তাকে আটক করে প্রক্টরের কাছে সোপর্দ করা হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের এক শিক্ষার্থী নেশাগ্রস্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের আরেক নারী শিক্ষার্থীকে মারধর করেছে। পরে উপস্থিত শিক্ষার্থীরা তাকে আটক করে প্রক্টরের কাছে সোপর্দ করা হয়।  

উপস্থিত শিক্ষার্থীরা জানায়, অনেকদিন থেকেই এ ছেলেটি মেয়েদেরকে বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের যৌন হয়রানি সেলে অভিযোগও রয়েছে। তাই তাকে আজকে হাতেনাতে পেয়েছি। আজকেও সে এক মেয়েকে টিজ করেছে, তার গায়ে হাত তুলেছে। তার উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আহসান হাবীব বলেন, শিক্ষার্থীরা গেটে এক শিক্ষার্থীকে আটক করে মারধর করছিল, আমরা সেখান থেকে প্রক্টর অফিসে নিয়ে আসি। তাকে এখনো জিজ্ঞাসাবাদ করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa