bangla news

চাটমোহর মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৩-২৫ ৭:৩৯:২০ এএম

পাবনার চাটমোহরের নারী শিক্ষার অন্যতম প্রতিষ্ঠান চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান রোববার সকালে কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

চাটমোহর (পাবনা): পাবনার চাটমোহরের নারী শিক্ষার অন্যতম প্রতিষ্ঠান চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান রোববার সকালে কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

কলেজের অধ্যক্ষ হাসনায়েন মোমিন হক সমাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন খবির।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ শাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, বিএমএ পাবনা জেলা সভাপতি ডা. গোলজার হোসেন, ইউপি চেয়ারম্যান সরদার আজিজুল হক, আওয়ামী লীগ নেতা ইছাহক আলী মানিক, উপাধ্যক্ষ শরীফ মাহমুদ সঞ্জু, প্রভাষিকা ফাইমা খন্দকার পান্না প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী ছাত্রীরা নবাগত ছাত্রীদের ফুল দিয়ে গানে গানে বরণ করে নেয়। বরণ করা হয় অতিথিদের। এসময় নবাগত ছাত্রীরা বিদায়ী ছাত্রীদের হাতে কলম ও স্কেল তুলে দেন।

শেষে ছিল কলেজের ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক মাহবুবুল আলম।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১২

প্রতিবেদন: শামীম হাসান মিলন
সম্পাদনা: শাফিক নেওয়াজ সোহান, নিউজরুম এডটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-03-25 07:39:20