ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪৩১, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জেইউমুনা’র সভাপতি প্রাচুর্য, সা. সম্পাদক লুবনা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
জেইউমুনা’র সভাপতি প্রাচুর্য, সা. সম্পাদক লুবনা শেখ অম্লান আহমেদ প্রাচুর্য ও জারিন তাসনিম লুবনা

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জবি) মডেল ইউনাইটেড নেশনস অ্যাসোসিয়েশন (জেইউমুনা) ২০২২-২৩ সেশনের ৪২ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে।  

এতে দর্শন বিভাগের শেখ অম্লান আহমেদ প্রাচুর্যকে সভাপতি এবং পদার্থবিজ্ঞান বিভাগের জারিন তাসনিম লুবনাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

তারা উভয়ই বিশ্ববিদ্যালয়ের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী।  

মঙ্গলবার (১ নভেম্বর) সংগঠনের ৫০তম ব্যাচের নবীনবরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। পরে বিদায়ী কমিটির সভাপতি আসিফুল হক রাফি এবং সাধারন সম্পাদক মুশফিকা সুলতানা নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

কার্যনির্বাহী কমিটিতে আরও রয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে দর্শন বিভাগের জাহিদ হাসান, সহ-সভাপতি পদে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশ সিস্টেমস বিভাগের মো. তারেকুজ্জামান, সহকারী-সাধারণ সম্পাদক পদে অর্থনীতি বিভাগের নওশীন আলম এবং কোষাধ্যক্ষ পদে ফার্মেসি বিভাগের মো. আবরার জাহিন। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ৪৮তম আবর্তনের শিক্ষার্থী।  

এছাড়া এই কার্যনির্বাহী কমিটিতে বিভিন্ন বিষয়ক সম্পাদক পদে ৩৬ জনকে মনোনীত করা হয়েছে, তারা সবাই ৪৯তম আবর্তনের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী।
অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন সংগঠনটির উপদেষ্টামণ্ডলী বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ হেল কাফি, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ড. বশির আহমেদ, সংগঠনটির প্রতিষ্ঠাতা এবং কাউন্সিল অফ ট্রাস্টিজের সভাপতি মোহাম্মদ রিয়াজুল করিম।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।