ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিশ্ববিদ্যালয় দিবসে জবি মাতাবে ওয়ারফেজ ও সহজিয়া 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
বিশ্ববিদ্যালয় দিবসে জবি মাতাবে ওয়ারফেজ ও সহজিয়া 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুরের তালে মঞ্চ মাতবে জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ ও সহজিয়া।  

বুধবার (১৯ অক্টোবর) এ বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সহকারী প্রক্টর মহিউদ্দিন মাহি ও গৌতম কুমার শাহ্।

ওয়ারফেজ ও সহজিয়া ব্যান্ডের সাথে বিশ্ববিদ্যালয়ের সাতটি ব্যান্ডও গানের তালে মুগ্ধ করবেন জবি শিক্ষার্থীরা। এ ব্যান্ডগুলো- ভবঘুরে, আবোলতাবোল, স্বপ্নবাজি, রিজেক্টেড, মনের মানুষ, ট্রাভেলার্স, ব্লু টাচ। দুপুর ২টা থেকে তারা মঞ্চ মাতাবেন।

বিশ্ববিদ্যালয় দিবসের অনুষ্ঠান সূচিতে আরও রয়েছে, উপাচার্যকে বিএনসিসি কর্তৃক গার্ড অব অনার প্রদান, জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন, বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন, প্রকাশনা উৎসবের উদ্বোধন শেষে আনন্দ র্যালি, বার্ষিক চারুকলা প্রদর্শনী উদ্বোধন, তাসের দেশ নাটক পরিবেশনা, শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে মুজিব মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ