ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

এসএসসি পরীক্ষা চলাকালে ছাত্রদের মারধরের অভিযোগ

কেরানীগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এসএসসি পরীক্ষা চলাকালে ছাত্রদের মারধরের অভিযোগ

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে চলমান এসএসসি পরীক্ষার হলে ৮ ছাত্রকে পেটানোর অভিযোগ উঠেছে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) উপজেলার সরকারি শাক্তা উচ্চ বিদ্যালয়ের ২০৪ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

ঘটনার পর অভিযুক্ত শিক্ষক উদ্বোপ মন্ডলের শাস্তি ও পুনরায় পরীক্ষা নেওয়ার দাবিতে ভুক্তভোগী ছাত্ররা মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

অভিযুক্ত শিক্ষক উদ্বোপ মন্ডল নবাবগঞ্জ উপজেলার দৌলতপুর কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে শিক্ষক।

পরীক্ষা কেন্দ্র প্রধান ও সরকারি শাক্তা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. ওয়াদুদ জানিয়েছেন, পরীক্ষা চলাকালে ছাত্রদের দেখাদেখি করতে না দেওয়ায় এ অভিযোগ করেছে ছাত্ররা। আর মারামারির কোনো ঘটনাও ঘটেনি।

ভুক্তভোগী শিক্ষার্থী সালমান অভিযোগ করে বলে, স্যার শুরু থেকেই আমাদের সাথে দুর্ব্যবহার করেন। পাঁচ মিনিট পর প্রশ্ন দিয়ে আবার তিন-চার মিনিট আগে আমাদের খাতা নিয়ে নিয়েছেন। আর যতক্ষণ পরীক্ষা ছিল সারাক্ষণই আমাদের নানাভাবে ডিস্টার্ব করেছেন। কখনো পিটুনি, কখনো চুলে টান আবার কখনো গালাগালি করেছেন। আমরা স্যারের কারণে ঠিক মতো পরীক্ষা দিতে পারিনি।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা মাধ্যমিক অফিসার মোহাম্মদ ইসমাইল হোসেন জানান, আমি পরীক্ষা কেন্দ্র প্রধান ও অভিযোগকারী ছাত্রদের প্রধান শিক্ষকের সঙ্গে কথা বলে জানতে পেরেছি হলে এমন কোনো ঘটনা ঘটেনি। কেন্দ্রে গার্ড কঠিন হওয়ায় তারা এ অভিযোগ করেছে। শিক্ষার এ আধুনিক যুগে শিক্ষকদের মারধরের প্রশ্নই আসে না।

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, সেপ্টম্বর ২২, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa