ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

ঘুমন্ত অবস্থায় হলে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
ঘুমন্ত অবস্থায় হলে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু! নিহত অমিত

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে ঘুমন্ত অবস্থায় অমিত সরকার (২৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থী ঢাবির লেদার টেকনোলজির মাস্টার্সের ছাত্র ছিলেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অমিত যশোর জেলার কোতয়ালীর বালিয়াঘাট গ্রামের চিত্তরঞ্জন সরকারের ছেলে।

নিহতের রুমমেট সজিব মিত্র জানান, তারা ঢাবির জগন্নাথ হলের ৪০১১ নম্বর রুমে থাকেন। অমিত রাতে অনেক দেরি করে ঘুমাতেন এবং দেরি করে ঘুম থেকে উঠতেন। গতরাতেও দেড়টা পর্যন্ত মোবাইলে ছিলেন তিনি (নিহত অমিত)। আজ সকাল সাড়ে ১০টার দিকে অমিতকে ডাকতে গেলে তার শরীর ঠাণ্ডা অনুভূত হয়। এরপর তাকে অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ পাই না। পরে অন্যন্য রুমমেটের সহায়তায় অমিতকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জগন্নাথ হলের অধ্যাপক ড. মিহির লাল সাহা বাংলানিউজকে বলেন, এ ঘটনায় আমরা জগন্নাথ হল পরিবার শোকাহত। তার আত্মার শান্তি কামনা করি।

ঢামেকের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত অবস্থায় ওই শিক্ষার্থীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সাহাবউদ্দিন বলেন, ওই শিক্ষার্থীর স্বজনরা কেউ হাসপাতালে নেই। স্বজনরা আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa