ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

গুচ্ছ ভর্তি: ‘সি’ ইউনিটে শাবিপ্রবিতে অংশ নিচ্ছে ৮৩০ শিক্ষার্থী

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
গুচ্ছ ভর্তি: ‘সি’ ইউনিটে শাবিপ্রবিতে অংশ নিচ্ছে ৮৩০ শিক্ষার্থী

শাবিপ্রবি (সিলেট): সারা দেশে শনিবার (২০ আগস্ট) অনুষ্ঠিত হচ্ছে সাধারণ বিজ্ঞান ও টেকনোলজি ২২টি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত বাণিজ্য অনুষদ ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা। এরই অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আঞ্চলিক কেন্দ্রেও পরীক্ষা দিতে বসবেন ভর্তিচ্ছুরা।

এতে অংশ নিবেন ৮৩০ পরীক্ষার্থী।

শনিবার (২০ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেন গুচ্ছ ভর্তি পরীক্ষার শাবিপ্রবি কেন্দ্রের সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার।

তিনি বলেন, ইতিমধ্যে গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার জন্য সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘বি’ এবং ‘ই’ এর ভেন্যুতে দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে অংশ নিবে ৮৩০ পরীক্ষার্থী।

তিনি আরও বলেন, ভর্তি পরীক্ষায় জালিয়াতি ঠেকাতে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কাজ করছে। এতে আশে পাশের এলাকাগুলো নজরদারিতে রাখা হচ্ছে।

প্রসঙ্গত, শনিবার (৩০ আগস্ট) সারা দেশব্যাপী গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়, পরে বৃহস্পতিবার (৪ আগস্ট) পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এরপর শনিবার (১৩ আগস্ট) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং সোমবার (১৬ আগস্ট) এই ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।