ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

ছাত্রী হলের সামনে ববি ছাত্রের আত্মহত্যার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
ছাত্রী হলের সামনে ববি ছাত্রের আত্মহত্যার চেষ্টা

বরিশাল: জয় (ছদ্মনাম) নামে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্র প্রতিষ্ঠানটির শেখ হাসিনা ছাত্রী হলের সামনে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

জয় বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র। তিনি শেরে বাংলা হলের থাকেন।

জানা গেছে, তার প্রেমিকা মেঘা (ছদ্মনাম) ববির শেখ হাসিনা হলে থাকেন। মেঘার সঙ্গে জয়ের সম্পর্কও দীর্ঘদিনের। দুজনের মধ্যে মনোমালিন্যের কারণে জয় নিজেকে শেষ করে দেওয়া চেষ্টা করেন বলে ধারণা করা হচ্ছে।

শেখ হাসিনা হলের গেটম্যানরা জানান, জয় ও মেঘা দুজনই হলের গেটের সামনে অবস্থান করছিলেন। হঠাৎ দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় জয় তার প্রেমিকাকে আত্মহত্যার হুমকি দেন। এ সময় এক শিক্ষক সেখানে আসেন, দুজনকে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করেন।

কিছুক্ষণ পরে জয় তার প্রেমিকার হলের সামনে আসেন, এবং চাকু দিয়ে নিজেকে হত্যার চেষ্টা করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর ড. মো. খোরশেদ আলম ঘটনাস্থলে গিয়ে জয়কে নিরস্ত্র করেন।

এ ব্যাপারে প্রোক্টর খোরশেদ আলম বলেন, ঘটনা জেনেই আমি বিশ্ববিদ্যালয়ে আসি। তারপর শেখ হাসিনা হলে যাই দ্রুত। ঘটনাস্থল থেকে ওই ছাত্রকে নিরস্ত্র করে পরিস্থিতি শান্ত করি। ছেলেটি খুবই আবেগী, তাই এমন সিদ্ধান্ত নিয়েছিল। শেরে বাংলা হলের প্রভোস্ট ও শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষকদের উপস্থিতিতে আমরা তাদের দুজনের সঙ্গে কথা বলেছি। সমস্যা সমাধানের জন্য তাদের বলা হয়েছে। এ ব্যাপারে সার্বক্ষণিক আমাদের নজর থাকবে।

বাংলাদেশ সময় : ১৮৪৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa