ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের সহায়তা দিল মার্কেটিং অ্যালামনাই

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের সহায়তা দিল মার্কেটিং অ্যালামনাই

ঢাকা বিশ্ববিদ্যালয়: বৃহত্তর সিলেট অঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দিয়েছে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন।  

শনিবার (৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের মার্কেটিং বিভাগের অফিসকক্ষে এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

 

এতে মার্কেটিং বিভাগের ১০ জন ছাত্রছাত্রীদের আর্থিক সহায়তা দেওয়া হয়। এর মাঝে একজন মাংসপেশির ক্ষয়জনিত বিরল রোগীও ছিলেন। আর্থিক সহায়তা প্রদানে পৃষ্ঠপোষকতা করেন মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও আছসুম ফাউন্ডেশনের চেয়ারম্যান সালাহ্ উদ্দিন আহমেদ।  

মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রেসিডেন্ট এবং মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মীজানুর রহমান।  

এসময় আরো উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এবিএম শহিদুল ইসলাম, সংগঠনের ভাইস প্রেসিডেন্ট সালাহ্ উদ্দিন আহমেদ, কে এম শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক জনাব মনিরুল ইসলাম খান, ট্রেজারাব মোঃ শামসুল হক, বিভাগের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড সমীর কুমার শীল, আলী আশরাফ ইফতেখার, কেএম খালেদুজ্জামান জুয়েল, গোলাম কিবরিয়া বিমান, রিপা হাওলাদার।

ড. মীজানুর রহমান বলেন, আনুষ্ঠানিকভাবে আমরা আজকে এই সহায়তা প্রদান করছি। এর বাইরেও অনানুষ্ঠানিকভাবে আমরা সংগঠনের পক্ষ থেকে অনেককেই সাহায্য করি। বিভাগের কোনো শিক্ষার্থী যদি আর্থিক সংকটে থাকে আমাদেরকে যেন জানায়। আমরা তাদের পাশে থাকবো।  

ফারুক আহমেদ তালুকদার বলেন, আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে এ কাজগুলো করে থাকি। মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে সক্রিয় একটি সংগঠন। আমরা সবসময় জাতীয় দূর্যোগসহ সাধারণ শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি অন্যতম সামাজিক সংগঠন। গত ২৫ বছর ধরে এ সংগঠন মার্কেটিং বিভাগের ছাত্রছাত্রীদের মাঝে বৃত্তি ও আর্থিক সহায়তা প্রদান করে আসছে। বিভাগে ভর্তির ক্ষেত্রে আর্থিক সমস্যায় থাকা ছাত্রছাত্রীদেরকেও এ অ্যালামনাই ভর্তিতে সহায়তা করে থাকে। এছাড়া ঈদ উৎসবে শিশুদের নতুন পোশাক, দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য, শীতার্তদের শীতবস্ত্র বিতরণ এবং অসুস্থ ছাত্রছাত্রীদেরকেও এ সংগঠন চিকিৎসা সহায়তা দিয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এসকেবি/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa