ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

শিক্ষা

ফেনী ইউনিভার্সিটির ২ গবেষকের গবেষণা নিয়ে সেমিনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মে ১৭, ২০২২
ফেনী ইউনিভার্সিটির ২ গবেষকের গবেষণা নিয়ে সেমিনার

ফেনী: ফেনী ইউনিভার্সিটির দুইজন শিক্ষক-কর্মকর্তার দুটো গবেষণা নিয়ে একটি সেমিনার আয়োজিত হয়েছে। গবেষক দুজন হলেন-ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন অনুষদের ভারপ্রাপ্ত ডিন সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম এবং জ্যেষ্ঠ পরীক্ষা নিয়ন্ত্রক মো. মাহবুবুর রহমান টিপু।


 
সেমিনার আয়োজন করে ফেনী ইউনিভার্সিটি রিসার্চ সেল (এফইউআরসি)। এতে সভাপতিত্ব করেন এফইউআরসি পরিচালক এবং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. সাইফুদ্দিন শাহ।

সেমিনারে প্রথমে নিজের গবেষণা নিয়ে প্রবন্ধ পাঠ করেন মোহাম্মদ আবুল কাশেম। তার প্রবন্ধের শিরোনাম ছিল  The Dynamics of In-Store Advertising on Customer Purchase Decision. তার পাঠ শেষ হবার পর `Detarminants of Foreign Direct Investment: A Comparative Analysis Between ASEAN and SAARC'   শিরোনামের নিজের প্রবন্ধটি পড়ে শোনান মো. টিপু।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়জিদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার অধ্যাপক তায়বুল হক। প্রধান আলোচক হিসেবে ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান।

গবেষণা দুটোর ফলাফল নিয়ে বিস্তারিত আলোচনা করেন ড. মোহাম্মদ মিজানুর রহমান। এছাড়া অন্যান্য অতিথিরাও দুই গবেষকের কাজ সম্পর্কে প্রশংসা ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, মে ১৭, ২০২২ 
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa