ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

ঢাবিতে ভয়েস অব বিজনেস উইক অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
ঢাবিতে ভয়েস অব বিজনেস উইক  অনুষ্ঠিত

ঢাকা: ভয়েস অব বিজনেস ক্লাব ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের সর্বপ্রথম এবং সর্ববৃহৎ শিক্ষার্থী পরিচালিত প্রকাশনা সংস্থা।

সম্প্রতি ‘ভয়েজ অব বিজনেস উইক ২০২২’ শিরোনামে দিনব্যাপী এক অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচিত হলো ক্লাবটির নিজস্ব বিজনেস ম্যাগাজিনের ১২তম সংস্করণ।

ক্লাবটি গত এক যুগেরও বেশি সময় ধরে সফলতার সঙ্গে ১২টি ম্যাগাজিন প্রকাশের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিজনেস ক্লাব হিসেবে শিক্ষার্থীদের উন্নয়নে বিভিন্ন ধরনের কর্মশালা, সেমিনার এবং প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ড. আব্দুল্লাহ ফারুক মাল্টিপারপাস হলে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।  

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. মুহাম্মাদ আব্দুল মঈন।  

তিনি বলেন, এই আধুনিক যুগে শিক্ষার্থীদের জন্য পড়াশোনার পাশাপাশি তাদের বিশ্লেষণ দক্ষতা এবং চিন্তা চেতনা ও ধ্যান-ধারণা লেখার মধ্যে দিয়ে প্রকাশ করতে পারার মতো গুরুত্বপূর্ণ কিছুই নয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থী এবং দেশজুড়ে শিক্ষার্থীদের জন্য ক্লাবটি সেই প্ল্যাটফর্ম করেছে।

অনুষ্ঠানে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন ড. মাসুদূর রাহমান বলেন, যোগাযোগ ও আন্তঃব্যক্তিগত দক্ষতা শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ক্লাবের কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকার মাধ্যমে শিক্ষার্থীরা এই দক্ষতাগুলো অর্জন করতে পারে যা তাদের ব্যক্তিগত এবং পেশাদার জীবনে সহায়তা করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসকেআরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাজমুল ইসলাম এবং ঢাবির ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হাসান।  
অনুষ্ঠানটিতে বেভারেজ পার্টনার হিসেবে ছিল ইস্পাহানি টি লিমিটেড।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa