ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জবির ছাত্রী হলে হাউজ টিউটর ও সহকারী হাউজ টিউটর নিয়োগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
জবির ছাত্রী হলে হাউজ টিউটর ও সহকারী হাউজ টিউটর নিয়োগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হলে নতুন ৪ জন হাউজ টিউটর ও ৭ জন সহকারী হাউজ টিউটর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নতুন হাউজ টিউটর হিসেবে নিযুক্ত শিক্ষকরা হলেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. শরাবান তোহরা, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিপা দেবনাথ, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. তাসলিমা আক্তার এবং প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাবিবুন নাহার।

সহকারী হাউজ টিউটর হিসেবে নিযুক্ত শিক্ষকরা হলেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক দীপিকা মজুমদার, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মানসুরা বেগম, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত জাহান পান্না, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক সায়েমা খানম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোশরাত জাহান এবং ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক সামিনা বেগম।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নবনিযুক্ত হাউজ টিউটর ও সহকারী হাউজ টিউটরবৃন্দ দায়িত্ব পালন করবেন। হাউজ টিউটর ও সহকারী হাউজ টিউটরবৃন্দের ভাতা ও অন্যান্য সুবিধাদি পরে কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত হবে।  

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে ছাত্রীদের ওঠানোর জন্য গতবছর সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে অনলাইনে আবেদন গ্রহণ করা হয়। পরে ৬ সেপ্টেম্বর সিন্ডিকেট সভায় হলের নীতিমালা পাস হয়। ১৬তলা বিশিষ্ট একমাত্র এ ছাত্রী হলটির ১৫৬টি কক্ষের প্রতিটিতে চারজন করে মোট ৬২৪ জন ছাত্রী থাকতে পারবেন।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।