ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু ৭ ফেব্রুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু ৭ ফেব্রুয়ারি ফাইল ছবি

গাজীপুর: জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষাগুলোর সংশোধিত সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে স্থগিত পরীক্ষাগুলো নেওয়া হবে।

করোনাভাইরাসের সংক্রমণ দ্রুত বাড়তে থাকায় সব ধরনের পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছিল জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পরীক্ষাগুলোর পরিবর্তিত বিস্তারিত সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর পরিচালক মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

স্থগিত পরীক্ষার নেওয়ার দাবিতে মঙ্গলবার সকাল ১০টা থেকে গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন করেন।

পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আক্তারুজ্জামান আন্দোলনরত শিক্ষার্থীদের আগামী ৭ ফেব্রয়ারি চতুর্থ বর্ষের এবং পর্যায়ক্রমে অন্যান্য পরীক্ষার রুটিন দেওয়ার ঘোষণা দিলে বেলা ১২টার দিকে শিক্ষার্থীরা আন্দোলনে কর্মসূচি বাতিল করেন।

করোনা ভাইরাস পরিস্থিতিতে বড় কোনো সমস্যা না হলে ঘোষিত নতুন সময়সূচি অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে স্থগিত সব পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানান জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. মশিউর রহমান।

বাংলাদেশ সময়: ১৭০২, জানুয়ারি ২৫, ২০২২ 
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa