ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

পরীক্ষা নেওয়ার দাবিতে ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
পরীক্ষা নেওয়ার দাবিতে ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ ফেনীতে মানববন্ধন করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীসহ সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেওয়ার দাবিতে ফেনীতে মানববন্ধন ও  বিক্ষোভ করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় এ কর্মসূচি পালন করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।



স্বেচ্ছাসেবী সংগঠক নজরুল বিন মাহমুদুলের সঞ্চালনায় বক্তব্য দেন ফেনী সরকারি কলেজের অর্থনীতি বিভাগের শান্ত আলগীর, শহিদুল ইসলাম, আবদুল্লাহ আল বাসের, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের, মো. শাখাওয়াত হোসেন, তুষার হোসেন, বাংলা বিভাগের মুহাম্মদ ইমাম হোসাইন, ডিগ্রির মো. হাসান, সমাজকর্মের মো. সুজন, গণিতের সিফাত উদ্দিন শাহরিয়ার, হিসাববিজ্ঞান বিভাগের শুভ, ইংরেজি বিভাগের মিনহাজুল আবেদিন, ব্যবস্থাপনা বিভাগের ছাত্র আজিজুল হক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ফেনীতে বাণিজ্যমেলাসহ সবকিছুই আগের মত চলছে। কোনো কিছুই বন্ধ হয়নি। কিন্তু করোনা পরিস্থিতির দোহাই দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ও সব পরীক্ষা স্থগিত করা হয়। দেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে আমাদেরকে মেধাশূন্য করার চেষ্টা চলছে দাবি করে শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি নিশ্চিত করে শিক্ষাপ্রতিষ্ঠান চালু ও সব স্থগিত পরীক্ষা নেওয়ার আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa