ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

রাবিতে নাগরিক ছাত্র ঐক্যের কমিটি গঠন

রাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
রাবিতে নাগরিক ছাত্র ঐক্যের কমিটি গঠন মেহেদী হাসান (সভাপতি) ও আলহাজ হোসেন (সাধারণ সম্পাদক)

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নাগরিক ছাত্র ঐক্যের দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে উর্দু বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান ওরফে মুন্নাকে সভাপতি ও গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আলহাজ হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

বুধবার (০৮ ডিসেম্বর) বিকেলে সংগঠনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাওন রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিকে এ তথ্য জানানো হয়েছে।

কমিটি গঠনের সময় নাগরিক ছাত্র ঐক্যের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলামসহ কেন্দ্রীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কমিটি ঘোষণার পর নাগরিক ছাত্র ঐক্যের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ছাত্র রাজনীতির অতীতের গৌরবোজ্জ্বল ইতিহাস ফিরিয়ে এনে বর্তমানে ছাত্রদের মধ্যে সুকৌশলে ছড়ানো বিরাজনীতি মোকাবিলা করে নাগরিক ছাত্র ঐক্য দেশের ভবিষ্যতকে সমৃদ্ধ করতে সক্রিয়ভাবে কাজ করবে। পাশাপাশি একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করবে।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa