ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

রাফি-শাওনের নেতৃত্বে ‘বুনন’

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
রাফি-শাওনের নেতৃত্বে ‘বুনন’

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘বুনন’ এর ২০২০-২১ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাফিউল ইসলাম মনোনীত হয়েছেন।

 

সাধারণ সম্পাদক হিসেবে আইন ও ভূমি ব্যাবস্থাপনা বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সোলায়মান হোসেন শাওন মনোনীত হয়েছেন।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেল চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬নং কক্ষে বুননের নবীন বরণ ও বিদায়ী অনুষ্ঠান শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অনান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মারিয়া জামান এশা ও মাহদী হাসান, যুগ্ম- সাধারণ সম্পাদক আব্দুল হালিম হাবিব, কোষাধ্যক্ষ মোসা. সুরাইয়া আলম, দপ্তর সম্পাদক সানজিনা আক্তার, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক ইব্রাহিম খলিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক আরশি আঁখি, আল্পনা বিষয়ক সম্পাদক আইরিন কবির এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুবায়ের হোসেন। এছাড়া হামিম রাজ, নূর আলম, সোহেলী পারভেজ ও সাখিয়া ইসলাম কার্যনির্বাহী সদস্য মনোনীত হয়েছেন।

এর আগে বিকেল তিনটায় নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় নবীনদের ফুল দিয়ে বরণ ও বিদায়ীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া করোনাকালে বুনন কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় প্রতিযোগীদের মধ্যে পুরষ্কার দেওয়া হয়।

বুননের দপ্তর সম্পাদক মাহাদি হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, টিএসসিসির উপ-রেজিস্টার সুদেব কুমার দেবু, ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, ঐক্যমঞ্চের আহ্বায়ক অনি আতিকুর রহমানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa