ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শুক্রবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন শিক্ষামন্ত্রী 

রাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
শুক্রবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন শিক্ষামন্ত্রী  ফাইল ফটো

রাবি: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) যাচ্ছেন শুক্রবার (৩ ডিসেম্বর)। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক উৎসবে তিনি অংশ নেবেন।

 

এদিন বেলা ১১টায় রাবির শাবাশ বাংলাদেশ চত্বরে সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করবেন তিনি। বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

ড. আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, শুক্রবার ১০টায় শিক্ষামন্ত্রী রাবিতে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করবেন। পরে শহীদ ড. শামসুজ্জোহা ও কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের কবরে পুষ্পস্তবক অর্পণ শেষে ১০টা ৪০ মিনিটে দেশরত্ন শেখ হাসিনা হলের নির্মাণকাজ উদ্বোধন করবেন। বেলা ১১টায় শাবাশ বাংলাদেশ চত্বরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব উদ্বোধন করবেন তিনি।  

দুপুরে শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সদস্যদের সঙ্গে মতবিনিময় করে বিকেল ৪টায় ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

সংস্কৃতিক অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ সাংসদ মো. আয়েন উদ্দিন, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।