ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

কালাইয়ে দেড় হাজার শিশু শিক্ষার্থী পেল শিক্ষা উপকরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
কালাইয়ে দেড় হাজার শিশু শিক্ষার্থী পেল শিক্ষা উপকরণ

জয়পুরহাট: জয়পুরহাটে এক হাজার ৪৩৭ জন শিশু শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ উপহার দিয়েছে গুড নেইবারস বাংলাদেশ নামে একটি আন্তর্জাতিক এনজিও।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে কালাই সিডিপি অফিস চত্বরে সংস্থার স্পন্সরশিপ শিশুদের মধ্যে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট। এতে বিশেষ অতিথি ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান।  

অনুষ্ঠানে কালাই সিডিপির সিনিয়র প্রোগ্রাম অফিসার জাকির হোসেনের সঞ্চালনায় ও সংস্থার প্রজেক্ট ম্যানেজার শারমিন নাসরিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালাই পৌরসভার প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নান, ইন্টার্ন প্রোগ্রাম অ্যাফেয়ার্স মনির হোসেন ও স্বেচ্ছাসেবকরা।  

আয়োজকরা জানান, কালাইয়ের জিন্দারপুর ইউনিয়নে শিশু উন্নয়ন, নারী উন্নয়ন ও যুব উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে গুড নেইবারস বাংলাদেশ ও সিডিপি। সেই সঙ্গে শিশুর অধিকার, নারীর ক্ষমতায়ন ও শিশু ও নারীদের চিকিৎসা সেবাও দিচ্ছে তারা।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa